Resources to Help You Grow

Explore guides, tutorials, and best practices to get the most out of Unified Chat.

article

How to connect Unified Chat to n8n

This guide explains how to integrate UniChat with n8n using webhooks and HTTP requests, so you can automate conversations and connect with AI models or other services.

article

Unified Chat - Website live chat settings explained

This document will help you fully set up your website live chat. It explains how to create and use the additional settings for a desired website inbox.

article

Unified Chat - How to setup a Facebook channel?

This guide will help you connect your Facebook page with Unified Chat (Unichat). Follow the simple steps below to set up your inbox, authenticate with Facebook, and start managing customer messages directly from Unified chat.

article

সেরা ৫টি SaaS ভিত্তিক Omnichannel Unified Chat System — সব চ্যানেল এক প্ল্যাটফর্মে!

Unichat হচ্ছে বাংলাদেশে তৈরি একটি SaaS ভিত্তিক Omnichannel Unified Chat System, যা বিশেষভাবে ডিজাইন করা হয়েছে SME ও এজেন্সি ব্যবসার জন্য। এটি আপনাকে একসাথে Multiple WhatsApp Business, Facebook Page Inbox, Instagram DM, Telegram, Website Live Chat, Email — সব প্ল্যাটফর্ম থেকে আসা মেসেজ এক জায়গায় আনতে সাহায্য করে।

article

কেন Paid Ads (Facebook/Google) চালানোর পরেও ‍Sales বাড়ছেনা ?

বর্তমান ডিজিটাল মার্কেটিং জগতে ব্যবসার সফলতা অনেকাংশে নির্ভর করে কাস্টমারের সঙ্গে দ্রুত, ব্যক্তিগত ও কার্যকর যোগাযোগে। আপনি হয়তো হাজার হাজার টাকা ব্যয় করছেন Facebook Ads বা Google Ads–এর পেছনে, কিন্তু যদি একজন আগ্রহী কাস্টমার মেসেজ পাঠিয়ে উত্তর না পান, তাহলে সেই টাকা কার্যত নষ্ট হয়ে যায়।

article

বাংলাদেশের ই-কমার্স ব্র্যান্ডগুলো কীভাবে Unified Chat ব্যবহার করে বিক্রি বাড়াতে পারে

বর্তমানে বাংলাদেশের ই-কমার্স খাত দ্রুত বাড়ছে, আর এই প্রতিযোগিতামূলক বাজারে টিকে থাকতে হলে শুধু বিজ্ঞাপন বা প্রোডাক্ট

article

বাংলাদেশী ব্যবসায়ীরা যে ৫টি গ্রাহক পরিষেবা ভুল করে (এবং কীভাবে সেগুলি এড়ানো যায়)

বর্তমানে বাংলাদেশের ই-কমার্স খাত দ্রুত বাড়ছে, আর এই প্রতিযোগিতামূলক বাজারে টিকে থাকতে হলে শুধু বিজ্ঞাপন বা প্রোডাক্ট লিস্টিংই যথেষ্ট নয়। একটি বড় সমস্যা যেটা অনেক ই-কমার্স ব্যবসা উপেক্ষা করে, তা হলো কাস্টমার কমিউনিকেশন।